সর্বশেষ আপডেট ৮ ঘন্টা আগে
আপনি আছেন হোম / বাংলাদেশ / রাজনীতি / খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন: ইনু

খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন: ইনু

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৭ ১৮:০৮ টা

নিজস্ব প্রতিবেদক, অনলাইন বাংলাঃ

রাজাকার, জামায়াতে ইসলামী ও জঙ্গির সাথে জোট বেঁধে খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার রাজধানীর কাকরাইলে রাজমনি ঈশাখাঁ হোটেলে সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরাম বাংলাদেশ আয়োজিত 'বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের আন্তর্জাতিক স্বীকৃতি বিশ্বময় বাঙ্গালি চেতনার জাগরণ' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাসানুল হক ইনু বলেন, অনেকেই বলেন জামায়াত ছেড়ে দিলে বিএনপি শুদ্ধ হয়ে যাবে। তাদের সঙ্গে লেনদেন, আত্মীয়তা করা যাবে। কিন্তু রাজাকার, জঙ্গি ও জামায়াত সাম্প্রদায়িকতার ডালপালা।

তথ্যমন্ত্রী বলেন, ডালপালা যতোই ছাটেন তা আবার গজিয়ে উঠবে যদি বিষবৃক্ষ খালেদা জিয়াকে উপড়ে না ফেলেন। যে খালেদা জিয়া এবং বিএনপি জাতির পিতা বঙ্গবন্ধুসহ সংবিধানের চার নীতিতে বিশ্বাসী নয় সে খালেদা জিয়া জঙ্গি উৎপাদন এবং পুনঃউৎপাদনের কারখানা।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে খালেদা জিয়াকে নির্বাচনে আনতে অনেকে দেন-দরবার করছেন। বিএনপি ও খালেদা জিয়ার সাথে কোন মিটমাট হতে পারে না।

ইনু বলেন, রাজাকার, জামায়াত ও জঙ্গির সাথে জোট বেঁধে খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন। সেই খালেদাকে গণতন্ত্রের ক্লাবে টেনে আনতে দেনদরবার করার প্রয়োজন আছে বলে মনে করি না।

তিনি আরো বলেন, যদি চান তাহলে সেটা হবে পাকিস্তানের চারাগাছ রোপণ করার সামিল। তাই আগামী নির্বাচনে খালেদা জিয়াকে রাজনীতির বাইরে দেখতে চাই।

এসময় উপস্থিত ছিলেন সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরাম বাংলাদেশের সভাপতি রেদুয়ান খন্দকারের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

পাঠক মন্তব্য () টি

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে খালেদা জিয়ার শ্রদ্ধা

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির…

বিচার বিভাগের স্বাধীনতা কেড়ে নেয়ার অভিযোগ বিএনপির

বিচার বিভাগের স্বাধীনতা আবারো সেই প্রশাসনের হাতে গিয়ে পড়ল এবং কোনোভাবেই এটাকে…

'অস্তিত্বের টিকিয়ে রাখতেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে'

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে একটা প্রতিকূল পরিবেশ…

কপিরাইট ২০১৪ onlineBangla.com.bd
ভারপ্রাপ্ত সম্পাদক: গুলবুদ্দিন গালীব ইহসান
অনলাইন বাংলা, ৬৯/জি গ্রিন রোড, পান্থপথ (নীচ তলা), ঢাকা-১২০৫।
ফোন: ৯৬৪১১৯৫, মোবাইল: ০১৯১৩৭৮৯৮৯৯
ইমেইল: contact.onlinebangla@gmail.com
Developed By: Uranus BD