সর্বশেষ আপডেট ৮ ঘন্টা ৫ মিনিট আগে
আপনি আছেন হোম / বাংলাদেশ / জাতীয় / 'তুই সামান্য মুক্তিযোদ্ধা, তোকে রাজাকার বানাতে সময় লাগবে না'

'তুই সামান্য মুক্তিযোদ্ধা, তোকে রাজাকার বানাতে সময় লাগবে না'

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০১৭ ২০:৫০ টা

নিজস্ব প্রতিবেদক, অনলাইন বাংলাঃ

'তুই সামান্য মুক্তিযোদ্ধা, তোকে রাজাকার বানাতে সময় লাগবে না'-পিটিসি খুলনার আর্মড এএসআই (এবি-৩০৫) মোহাম্মাদ আলীর বিরুদ্ধে এভাবেই এক মুক্তিযোদ্ধাকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ জেলা রিপোর্টার্স ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা মো. আজগর আলী এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে বলা হয়, তার ছেলে ইব্রাহিম শেখকে(২১) ঢাকা এয়ারপোর্টে নব এয়ারে ট্রলিম্যানে চাকরি দেয়ার কথা বলে আমার কাছে ওই এএসআই (এবি ৩০৫) মোহাম্মাদ আলী ৫ লাখ টাকা দাবি করে।

আমি তাকে অগ্রিম ২ লাখ টাকা দেই। পরে আমাকে সে বলে যে, আপনার ছেলের চাকরির জন্য অভিভাবকের প্রত্যয়নপত্র এবং স্ট্যাম্পে একটি চুক্তিপত্রে স্বাক্ষর প্রয়োজন।

আপনি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর করে দেন আমি বিস্তারিত লিখে নিব। আমি তাকে বিশ্বাস ও সরলতার সাথে সাদা প্রত্যয়নপত্র এবং স্ট্যাম্পে স্বাক্ষর করে দেই।

যখন দেখছি এএসআই মোহাম্মাদ আলী আমার ছেলের চাকরির কোনো ব্যবস্থা করতে পারছে না তখন আমি আমার টাকা এবং আমার স্ট্যাম্প ফেরত চাই। প্রথমে সে গড়িমসি করে আমাকে ঘুরাতে থাকে, পরবর্তীতে এক সময় তিনি অস্বীকার করে বলে আমার কাছে তোর কোনো টাকা বা স্ট্যাম্প নেই।

আমি যে তোর কাছ থেকে এগুলো নিছি তার কোনো প্রমাণ আছে তোর কাছে? যা তুই পারলে আমার কিছু করিস, তার আগে আমার ক্ষমতা সম্পর্কে জেনে নিস।

বাগেরহাটে অনেক বড় বড় আওয়ামী লীগ নেতাদের সাথে আমার সম্পর্ক আছে। তুই তো সামান্য মুক্তিযোদ্ধা তোকে রাজাকার বানাতে আমার সময় লাগবে না।

তোর মতো মুক্তিযোদ্ধাকে আমি দেখে নিবো বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে প্রাণে মেরে ফেলার ভয় দেখায়। এ অবস্থায় আমি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে গত ৭ অক্টোবর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রী বরাবরে একটি আবেদন করি, যার অনুলিপি স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়সহ বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।

একপর্যায়ে বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার সিকিউটিরি সেল তদন্ত দেন পিটিসি খুলনাকে। সেখানে তদন্ত, সাক্ষী পর্ব শেষ হলেও আমি এর কোনো প্রতিকার পাইনি। এ অবস্থায় আমি নিরুপায় হয়ে সাংবাদিকদের দ্বারস্থ হয়েছি।

আমি যাতে আমার টাকা ও সাদা স্ট্যাম্প ফেরত পেতে পারি তার জোর দাবি জানাচ্ছি। একই সাথে প্রতারক মোহাম্মাদ আলির সাজা কামনা করছি।

পাঠক মন্তব্য () টি

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

ওয়ান প্ল্যানেট সামিট থেকে তিনদিনের সফর শেষে ফ্রান্স থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী…

এএসপি থেকে এসপি হলেন ৯৬ জন

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পদ থেকে ৯৬ জন কর্মকর্তাকে পদোন্নতি…

আপন জুয়েলার্সের ৩ মালিকের জামিন

গুলজার আহমেদ ও আজাদ আহমেদ জামিনে মুক্ত হতে পারলেও বনানী ধর্ষণ মামলার…

কপিরাইট ২০১৪ onlineBangla.com.bd
ভারপ্রাপ্ত সম্পাদক: গুলবুদ্দিন গালীব ইহসান
অনলাইন বাংলা, ৬৯/জি গ্রিন রোড, পান্থপথ (নীচ তলা), ঢাকা-১২০৫।
ফোন: ৯৬৪১১৯৫, মোবাইল: ০১৯১৩৭৮৯৮৯৯
ইমেইল: contact.onlinebangla@gmail.com
Developed By: Uranus BD