সর্বশেষ আপডেট ১৩ ঘন্টা ৪৮ মিনিট আগে
আপনি আছেন হোম / বাংলাদেশ / অপরাধ / বোনের জন্য কাকরাইলে মা-ছেলেকে হত্যা করে জনি: র‌্যাব

বোনের জন্য কাকরাইলে মা-ছেলেকে হত্যা করে জনি: র‌্যাব

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০১৭ ২০:৩৮ টা | আপডেট: ০৪ নভেম্বর ২০১৭ ২১:১৪ টা

নিজস্ব প্রতিবেদক, অনলাইন বাংলাঃ

রাজধানীর কাকরাইলে শামসুন্নাহার ও তার ছোট ছেলে শাওন খুনের ঘটনায় গ্রেপ্তার আলআমিন জনি র‌্যাবের কাছে হত্যার স্বীকারোক্তিমূলক জবাববন্দি করেছেন।

শনিবার বিকালে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থার গণমাধ্যম ও আইন শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান এ তথ্য জানান।

এরআগে গোপালগঞ্জ থেকে আলআমিন জনিকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাবের দাবি, গ্রেপ্তার জনিই মা-ছেলে হত্যার মূল হোতা।

কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, চারদিন আগে আবদুল করিম তৃতীয় স্ত্রী মুক্তা আত্মহত্যার একটি পরিকল্পনা করে এবং তখন যে বাসাতে মুক্তা অবস্থান করছিল সেখানে আবদুল করিম এবং মুক্তার ভাই জনিও ছিল।

তিনি বলেন, তারা যখনই জানতে পারে যে মুক্তা আত্মহত্যা করবে তখন তারা দ্রুত গিয়ে আত্মহত্যা থেকে তাকে রক্ষা করে এবং এই ঘটনাটিই ছিল মূল বিষয়। ওই দিনই আলআমিন যার প্রেক্ষিতে তার বোন আত্মহত্যা করতে চেয়েছিল, সে ক্ষেত্রে সে একটি হত্যার পরিকল্পনা করে।

র‌্যাবের গণমাধ্যম ও আইন শাখার পরিচালক বলেন, এরপরই একটি ছুরি কিনে বুধবার শামসুন্নাহারের কাকরাইলের বাড়ি যান জনি। সেখানে তিনি বাড়ির গৃহকর্মীকে রান্নাঘরে আটকে একাই মা-ছেলেকে হত্যা করেন বলেও স্বীকার করেছেন।

নিহত শামসুন্নাহারের বড় ছেলে মিশু ও মেজো ছেলে অনিক বিদেশ থাকায় লাশ দুটি হিমঘরে রাখা ছিল। আজ তারা দেশে ফেরার পর জানাজা শেষে শামসুন্নাহার ও শাওনকে দাফন করা হয়। বাড়িতে ফিরে কান্নায় ভেঙে পড়েন তারা।

শামসুন্নাহারের বড় ছেলে মিশু বলেন, আগেই তিনি মাকে সাবধান করেছিলেন। বাবার তৃতীয় স্ত্রীর নামে থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শও দিয়েছিলেন।

তিনি বলেন, মা খুব নরম মনের মানুষ ছিলেন। সম্ভবত তাদের তিন ভাইয়ের কথা ভেবে মা কোনো কঠিন পদক্ষেপ নেননি।

মেজো ছেলে অনিক বলেন, যে এই রকম নরপিশাচের মতো কাজটা করছে, আমার মারে আমার মাসুম ছোট ভাইটারে মাইরা ফেলছে, এর যেন কঠোর বিচার হয়।

আবদুল করিম তিনটি বিয়ে করেছেন। নিহত শামসুন্নাহার করিম তার প্রথম স্ত্রী। এরপর তিনি আরেকটি বিয়ে করছিলেন। কিন্তু বছর চারেক আগে সেই স্ত্রীকে তালাক দিয়ে মুক্তাকে বিয়ে করেন।

এ হত্যার ঘটনায় আবদুল করিম ও তার তৃতীয় স্ত্রী শারমিন মুক্তাকে ছয়দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

গত ১ অক্টোবর রাজধানীর কাকরাইলের ৭৯/১ নম্বর বাসভবনের পাঁচতলার নিজ ফ্ল্যাট থেকে মা শামসুন্নাহার ও তার ছেলে শাওনের লাশ উদ্ধার করা হয়।

পাঠক মন্তব্য () টি

নাটোরে মা ও সন্তানকে কুপিয়ে হত্যা

নাটোরে মা ও নিজ শিশু সন্তানকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। এ…

লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী মো. শাহজাহানকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার…

প্রতারণার অভিযোগে ৩ বিদেশি নাগরিক আটক

প্রতারণার দায়ে আন্তর্জাতিক প্রতারক চক্রের তিন বিদেশি সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন…

কপিরাইট ২০১৪ onlineBangla.com.bd
ভারপ্রাপ্ত সম্পাদক: গুলবুদ্দিন গালীব ইহসান
অনলাইন বাংলা, ৬৯/জি গ্রিন রোড, পান্থপথ (নীচ তলা), ঢাকা-১২০৫।
ফোন: ৯৬৪১১৯৫, মোবাইল: ০১৯১৩৭৮৯৮৯৯
ইমেইল: contact.onlinebangla@gmail.com
Developed By: Uranus BD