সর্বশেষ আপডেট ১৩ ঘন্টা ৫৫ মিনিট আগে
আপনি আছেন হোম / বিনোদন / চলচ্চিত্র / শাকিব খানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা

শাকিব খানের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মানহানি মামলা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৭ ১৫:০৪ টা | আপডেট: ২৯ অক্টোবর ২০১৭ ১৫:১৫ টা

বিনোদন প্রতিবেদক, অনলাইন বাংলাঃ

প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির অভিযোগে চিত্রনায়ক শাকিব খান ও 'রাজনীতি' চলচ্চিত্রের পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
 
রবিবার হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি দায়ের করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।

ইজাজুল মিয়ার আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ বলেন, কারো অনুমতি ছাড়া ব্যক্তিগত মোবাইল ফোন আমার বলে প্রচার করা একটি প্রতারনা।

তিনি বলেন, মোবাইল নাম্বারটি ব্যাপকভাবে প্রচারিত হওয়ায় বাদীর দিনের অধিকাংশ সময় ব্যয় হচ্ছে মোবাইল ফোন রিসিভ করতে গিয়ে। তাতে বাদী আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

এমএ মজিদ বলেন, আমরা মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত রাজনীতি সিনেমা প্রচার বন্ধের আবেদন জানিয়েছে। একই সাথে প্রতারণা ও মানহানি করায় আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের আবেদন জানিয়েছি।

মামলার এজাহারে বলা হয়, প্রায় ২ ঘন্টা ১৬ মিনিট ১১ সেকেন্ড ব্যাপ্তী 'রাজনীতি' চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ডর সময় চলচ্চিত্রের নায়িকা অপু বিশ্বাস একটি ডায়লগ দেন 'এভাবে বার বার আর কোনো দিন চলে যেতে দেব না আমার স্বপ্নের রাজকুমার'।

জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন 'আমিও তোমাকে আর ছেড়ে যাব না আমার রাজ কুমারী'। নায়িকা অপু বিশ্বাসের ডায়লগ 'আমার ফেইসবুক আইডি যে 'রাজকুমারী' তুমি তা জানলে কী করে'। জবাবে নায়ক শাকিব খান ডায়লগ দেন 'যেভাবে তুমি জান আমার মোবাইল নাম্বার ০১৭১৫-২৯৫২২৬'।

প্রকৃতপক্ষে গ্রামীণ ফোনের ০১৭১৫-২৯৫২২৬ মোবাইল নাম্বারটি চিত্রনায়ক শাকিব খানের নয়। ওই মোবাইল নাম্বারের মালিক হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।

আসামীগনের মিথ্যা তথ্যের ভিত্তিতে প্রচারিত ইজাজুল মিয়ার মোবাইল ফোন নাম্বার ০১৭১৫-২৯৫২২৬-এ গত ১০ জুলাই রাত ১০টা ৬মিনিট ৫৯ সেকেন্ড হতে ১৫ জুলাই রাত ৯টা ২৯ মিনিট ৩৩ সেকেন্ড এর মধ্যে ৪৩২টি কল আসে। তাদের বেশির ভাগ মেয়ে।

শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহ কর্মী চলে আসে ইজাজুলের বানিয়াচংয়ের বাড়িতে। তাছাড়া রাত বিরাতে অনবরত মেয়েরা ফোন করতে থাকে ইজাজুলের মোবাইল নাম্বারে। ফলে ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙ্গার উপক্রম হয়।

অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নাম্বার ব্যবহার করায় এবং সেটি বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হওয়ায় প্রতারণা ও ৫০ লক্ষ টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে।

পাঠক মন্তব্য () টি

সরকারকে রোহিঙ্গাদের পাশে দাড়ানোর আহ্বান অপু বিশ্বাসের

মানুষ কি করে এত অমানবিক হতে পারে? কি করে নির্দয় হয়। উফ!…

শুক্রবার নায়ক রাজ্জাকের জন্য দোয়া মাহফিল

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ আবদুর রাজ্জাকের আত্মার মাগফিরাত কামনায় আগামী শুক্রবার…

নায়ক আবদুর রাজ্জাকের দাফন সম্পন্ন

চিরনিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ আবদুর রাজ্জাক।

কপিরাইট ২০১৪ onlineBangla.com.bd
ভারপ্রাপ্ত সম্পাদক: গুলবুদ্দিন গালীব ইহসান
অনলাইন বাংলা, ৬৯/জি গ্রিন রোড, পান্থপথ (নীচ তলা), ঢাকা-১২০৫।
ফোন: ৯৬৪১১৯৫, মোবাইল: ০১৯১৩৭৮৯৮৯৯
ইমেইল: contact.onlinebangla@gmail.com
Developed By: Uranus BD