সর্বশেষ আপডেট ২ দিন ১৬ ঘন্টা ২৫ মিনিট আগে
আপনি আছেন হোম / বাংলাদেশ / অপরাধ / সাংবাদিক জিয়াকে গাড়ির ধাক্কা, মডেল কল্যাণ গ্রেপ্তার

সাংবাদিক জিয়াকে গাড়ির ধাক্কা, মডেল কল্যাণ গ্রেপ্তার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৭ ২৩:৫৯ টা | আপডেট: ১১ জানুয়ারি ২০১৭ ০০:৪০ টা

বার্তা ডেস্ক, অনলাইন বাংলাঃ

দৈনিক প্রথম আলোর প্রধান ফটো সাংবাদিক জিয়া ইসলামকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় মডেল ও অভিনেতা কল্যাণ অ্যান্থনি কোরাইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে রাজধানীর কলাবাগান থানার পুলিশ আটকের পর কল্যাণকে জিজ্ঞাসাবাদ করে। পরে রাতে কল্যাণের নাম উল্লেখ করে প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীরের মামলা করলে অভিনেতাকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলা নম্বর ৬। এর এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮-এর ক ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার রাত সাড়ে ১১টার সময় বসুন্ধরা শপিং মলের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি বেপরোয়া গতির গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় সেখানে থাকা আরও কয়েকজন সাংবাদিক গাড়িটি থামানোর চেষ্টা করেন। কিন্তু ধাক্কা দেওয়ার পরে গাড়িচালক সেখানে না দাঁড়িয়ে গাড়ির সামনে-পেছনের লাইট বন্ধ করে দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যান। যে কারণে গাড়ির নম্বরপ্লেট তাৎক্ষণিকভাবে কেউ দেখতে পারেননি। দুজন সাংবাদিক আহত জিয়া ইসলামকে একটি অটোরিকশায় তুলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এজাহারে আরও বলা হয়, রাত দেড়টার দিকে কল্যাণ কোরাইয়া নামের একজন মডেল ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে উপস্থিত হয়ে প্রথম আলোর রিপোর্টার সাদ্দাম হোসেন, হুজায়ফা মুহাম্মদসহ অন্য লোকদের জানান, তিনি এই দুর্ঘটনা ঘটিয়েছেন। দুর্ঘটনায় মোটরবাইকটির ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরবাইকটির নাম হচ্ছে হিরো গ্লামার-১২৫ সিসি। ক্ষতির পরিমাণ আনুমানিক ৩০ হাজার টাকা।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত সাংবাদিকদের বলেন, ঘটনা জানার পরপরই তদন্ত শুরু হয়েছে। ঘটনার আশপাশে কোনো সিসি ক্যামেরা আছে কি না, তার খোঁজ করা হচ্ছে।

এদিকে মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে জিয়া ইসলামের চিকিৎসার ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড বৈঠকে বসে।

পরে চিকিৎসকেরা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি হাসপাতাল অ্যাপোলো কিংবা বিদেশে পাঠানোর পরামর্শ দেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দুপুরে জিয়াকে অ্যাপোলোতে ভর্তি করা হয়।

পাঠক মন্তব্য () টি

সন্দ্বীপে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

চট্টগ্রামের সন্দ্বীপ পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা বাবলুকে গুলি করে হত্যা…

'আমি তোর বাপ' বলে কৃষককে পুলিশের নির্যাতন

চোখে টর্চ লাইটের আলো মারার প্রতিবাদ করায় ঝিনাইদহের এক কৃষককে বেধড়ক মারধর…

'যে হাত দিয়ে খাওয়াছি তেল দিছি, সে হাত দিয়ে মারলাম'

‘আমি এই দুই হাত দিয়ে ওদের খাওয়াছি, তেল দিছি আর আজ আমি…

কপিরাইট ২০১৪ onlineBangla.com.bd
ভারপ্রাপ্ত সম্পাদক: গুলবুদ্দিন গালীব ইহসান
অনলাইন বাংলা, ৬৯/জি গ্রিন রোড, পান্থপথ (নীচ তলা), ঢাকা-১২০৫।
ফোন: ৯৬৪১১৯৫, মোবাইল: ০১৯১৩৭৮৯৮৯৯
ইমেইল: contact.onlinebangla@gmail.com
Developed By: Uranus BD